সত্যের সন্ধানে আমরা

এক সাথে জমজ ভাইয়ের বিয়ের প্রস্তাব পেলেন পড়শী!

0

এক সাথে জমজ ভাইয়ের বিয়ের প্রস্তাব পেলেন জনপ্রিয় সংগীত শিল্পী পড়শী। সেলিব্রেটিদের কাছে এই ধরণের বিয়ের প্রস্তাব যদিও সিয়ারস কোন ব্যাপার নয়, তারপরও গতকাল একুশে টেলিভিশনে রাত ১০ টায় ‘ইউথ নাজিম জয়’ সেলেব্রেটি শো’তে দুই ভক্ত পড়শীকে বিয়ের প্রস্তাব দেওয়ার ভঙ্গিগুলো ছিল অন্যরকম।

তবে এই বিয়ের প্রস্তাব বাস্তবে নয়, উপস্থাপক শাহরিয়া নাজিম জয় শো’তে আমন্ত্রিত ভক্তদের বলেছিলেন, ‘যদি তোমরা পড়শীকে বিয়ের প্রস্তাব দিতে চাও তাহলে কিভাবে দিবা?’। এই জন্য তারা অভিনয় করিয়ে দেখিয়ে ছিলেন। তবে এই জমজ ভাইয়ের বিয়ের প্রস্তাব দেওয়ার ধরণটি ছিলো দেখার মতো। লাজুক লাজুক কন্ঠে দুই ভাই একই শো’তে পড়শীকে বিয়ের প্রস্তাব দেওয়ার ব্যাপারটি দর্শকদের অনেক বেশি বিনোদিত করেছে।

গতকাল এই শো’তে উপস্থাপক শাহরিয়া নাজিম জয়ের অভিনয়ও ছিলো নজরকাড়ার মতো। এতে জমজ ভাই ছাড়াও পড়শীর সাথে আড্ডায় মেতে উঠেছিলেন কালের কন্ঠের সাংবাদিক মীর মাহবুবুর রহমান।

এক ঘন্টার এই আড্ডায় বের হয়ে এসেছে পড়শীর বলা না বলা অনেক কথা। বিশেষ করে বিয়ের ব্যাপারে। এই আড্ডা থেকে জানা গেছে তিনি আপাতত বিয়ের কথা ভাবছেন না। তিনি বলেন, ‘বিয়ে নাও করতে পারি, যদি কখনো বিয়ে করি তাহলে একজন সাধারণ ছেলেকে বিয়ে করবো। তবে ছেলেকে মেয়েদের সম্মান করতে জানতে হবে, ভালবাসতে জানতে হবে এবং তাকে ভাল মানুষ হতে হবে’।

Leave A Reply

Your email address will not be published.