সত্যের সন্ধানে আমরা

এতিম বাচ্চাদের সাথে এই কোন পরীমনি? (ভিডিও)

0

সাতক্ষীরা জেলায় ১৯৯২ সালে জন্মগ্রহন করেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। মডেলিং এর মাধ্যমে মিডিয়া জগতে পা রাখলেও সর্বপ্রথম অভিনয় শুরু করেন টিভি নাটকে। তিনি বেশকয়টা নাটকে অভিনয় করেন।

এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত ‘নারী ও নবনীতা তোমার জন্য’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন পরীমনি। এরপর শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন।

তবে নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে মিড়িয়া পাড়ায় আলোচনায় আসেন তিনি। সম্প্রতি মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’ সিনেমার জন্য আবারও আলোচনায় আসেন জনপ্রিয় এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তাকে দেখা যায় সামাজিক কর্মকান্ডে অংশ নিতে। একটু আগে পরীমনি তার ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘এখানেই জীবন, এখানেই ভালবাসা’। ভিডিওতে দেখা যাচ্ছে নিজের জন্মদিন উদযাপন করেছেন একটি এতিমখানায় বাচ্চাদের সাথে। তাকে দেখা গেছে বাচ্চাদের সাথে আনন্দে উল্লাসে মেতে উঠতে।

ভিডিওতে দেখা যাচ্ছে এই অতি সাধারণ পরীমনি। সত্যি জনপ্রিয় এই অভিনেত্রীর এতিম বাচ্চাদের সাথে এভাবে উল্লাসে মেতে উঠার বিষয়টি সত্যি প্রশংসনীয়। তবে এই ভিডিওটি তার কততম জন্মদিনের সে সস্পর্কেই কোন তথ্য পাওয়া যায়নি। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Leave A Reply

Your email address will not be published.