১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

গোল! পিএসজি ১ রিয়াল মাদ্রিদ ০ , খেলাটি লাইভ দেখুন (Live)

ফেব্রুয়ারি ১৪, ২০১৮, সময় ৮:৩৫ অপরাহ্ণ

নেইমারের পিএসজি এর সাথে মুখোমুখি রোনালদোর রিয়াল মাদ্রিদ! খেলাটি ব্যাফারিং ছাড়া দেখুন Live

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে আজ মুখোমুখি হয়েছে রিয়াল মাদ্রিদ ও প্যারিস সেইন্ট জার্মেই। বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে দুইটায় শুরু হয় ম্যাচটি। সান্তিয়াগো বার্নাব্যু থেকে যা সরাসরি সম্প্রচার করছে সনি টেন টু।

চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। কিন্তু চ্যাম্পিয়নদের সময়টা ভালো যাচ্ছে না। লা লিগায় তারা ১৭ পয়েন্টে পিছিয়ে রয়েছে। চ্যাম্পিয়নস লিগের গ্রুপপর্বে গ্রুপ রানার-আপ হয়ে শেষ ষোলোতে এসেছে। সেখানে পেয়েছে পিএসজির মতো দারুণ ছন্দে থাকা একটি দলকে।

তবে রিয়াল মাদ্রিদ আস্তে আস্তে ঘুরে দাঁড়াচ্ছে। এই ম্যাচ দিয়েই তারা পুরোপুরি ঘুরে দাঁড়াক তেমনটাই প্রত্যাশা সমর্থকদের। অন্যদিকে আগের চেয়ে আরো শক্তিশালী পিএসজি। তাদের দলে যোগ দিয়েছেন নেইমার ও এমবাপে। এই দুই তারকার আগমণে পিএসজি হয়েছে দুর্দান্ত।

আজকের খেলাটি লাইভ দেখুন নিচের লিঙ্কে ক্লিক করে

ফেসবুকে লাইভ

রিয়াল মাদ্রিদের একাদশ : কেইলর নাভাস, রাফায়েল ভারানে, নাচো, সার্জিও রামোস, মার্সেলো, টনি ক্রুস, লুকা মদ্রিচ, কাসেমিরো, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমা।

পিএসজির একাদশ : আলফোনসি আরেওলা, ইউরি বারসিসে, থিয়াগো সিলভা, মারকুইনহোস, দানি আলভেস, মার্কো ভারেত্তি, আদ্রিয়েন রাবিওট, অ্যাঙ্গেল ডি মারিয়া, নেইমার দ্য সিলভা, কালিয়ান এমবাপে ও এডিনসন কাভানি।