১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

মেকআপ ছাড়া স্টার কিডদের আসল রূপ দেখলে চমকে যাবেন, শাহরুখের মেয়ে সুহানা মারাত্মক…

ফেব্রুয়ারি ১২, ২০১৮, সময় ৭:১৫ অপরাহ্ণ

সেইসব সেলিব্রিটি যারা ৮০ থেকে ৯০ এর যুগে বলিউড মাতাতেন আজ তাদের সন্তানরা বলিউডে আসার জন্য তৈরি হচ্ছে। প্রায়ই জনভি কাপুর এবং সারা আলি খানের মত বাচ্চারা বলিউডে এন্ট্রির খবর আসে। এই ক্ষেত্রে সব সেলিব্রিটিদের সন্তানরা খবরে থাকে।

যদি আমরা এই তারকাদের কন্যাদের দিকে মনোনিবেশ করি তবে তাদের দেখে মনে হয় যে ভবিষ্যতে অনেকগুলি সুন্দর মুখ চলচ্চিত্র শিল্পে দেখা যাবে। যাইহোক আজকে আমরা আপনাকে স্টার কিডসদের আসল রুপ দেখাবো।

সাধারণত এই ছেলে মেয়েদের খুব জাদুকরী পোষাক পড়ে থাকতে দেখা যায়। কিন্তু আজ আমরা আপনার সাথে মেকআপ ছাড়া তাদের ছবি শেয়ার করতে যাচ্ছি। এরপরে আপনি তারকা বাচ্চাদের বাস্তব চেহারা দেখে বলবেন যে তারা কত সুন্দর। তাহলে দেরী কিসের ? আসুন পুরো ব্যাপারটা দেখি।

পালোমা থাকেরিয়া ধিলোঁ

পলোমা পূর্ব মিস ইন্ডিয়া এবং সিনিয়র বলিউড অভিনেত্রী পুনাম ধিলোঁনেল মেয়ে। ২০১৭ সালের মে মাসে মুম্বাইয়ের জাস্টিন বাইবারের কনসার্টের সময় সব ক্যামেরার লেন্স এই হট তারকা বাচ্চার দিকেই ছিল। পলোমাও বলিউডে এন্ট্রির প্রস্তুতি নিচ্ছে।

বিনা মেকআপে পলোমা

বিনা মেকআপে তেমন গ্লামারাস লাগেনা পলোমাকে।

নব্য নাভেলি নন্দা

নব্য নভেলি নন্দা বলিউডের শায়েংসা অমিতাভ বচ্চনের নাতনি। বিগ বি এর কন্যা শ্বেতা বচ্চন নন্দা সংবাদে কমই থাকেন। কিন্তু তার মেয়ে প্রায়ই ইন্টারনেটে আগুন লাগান।

নব্যর আরএক রুপ

বিনা মেকআপে নব্যকে সাধারণ মেয়েদের মতনই লাগে।

খুশি কাপুর

শ্রীদেবী এবং বোনি কাপুরের কনিষ্ঠ মেয়ে খুশির বয়স ১৬ বছর। কিন্তু তিনি প্রায়ই খবরের শিরোনামে আসেন। তিনি ‘ডান্স প্লাস ৩’ রিয়ালিটি শো তে অডিশন দিয়েছিলেন।

সুইট সিক্সটিন

এটা আপনিও বিশ্বাস করবেন যে বিনা মেকআপে বেশ মিষ্টি এবং কিউট মনে হয় তাকে।

কৃষ্ণা শ্রফ

কৃষ্ণা শ্রফ, জ্যাকি শ্রফ এবং আয়েশা শ্রফের মেয়ে। কৃষ্ণা তিন বছর ছোট টাইগার শ্রফের চেয়ে। কৃষ্ণা তার হট ছবি নিয়ে মিডিয়াতে ছেয়ে আছেন। কৃষ্ণা Instagram তে বেশ সক্রিয়।

এটাও কৃষ্ণারই ছবি

অবশ্যই কৃষ্ণা খুব সুন্দর। কিন্তু তার ছবি দেখে স্পষ্টতই বোঝা যায় যে, মেকআপ মানুষের চোখ পরিবর্তন করে দেয়।

অনন্যা পান্ডে

বলিউডের কিংবদন্তী চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে প্রায়ই কিং খানের মেয়ে সুহানার সাথে দেখা যায়। বলিউডে ডেব্য়ু এর জন্য অনন্যা প্রস্তুত।

কিউট মেয়ে

অনন্যা সত্যিই প্রকৃত সুন্দর বলা যেতে পারে। মিস পাণ্ডেকে বিনা মেকআপ ছাড়াও সুন্দর দেখাচ্ছে।

জাহ্নবী কাপুর

শ্রীদেবী এবং বোনি কাপুরের জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী রোজই সংবাদে থাকেন। ঘটনাক্রমে ক্যামেরা শ্রীদেবীর সাথে সাথে জাহ্নবীকেো অনুসরণ করে চলে। জাহ্নবী ইশান খাট্টর যিনি বলিউডের অভিনেতা শহীদ কাপুরের ভাই তার সাথে বলিউডে পা রাখছেন।

বিনা মেকআপে জাহ্নবী

এই ফটোগ্রাফগুলিতে বিনা কোনও মেকআপ ছাড়াও জাহ্নবী সুন্দর দেখাচ্ছে।

সুহানা খান

বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানা কলেজে উঠেছেন। এক সময় কিউট দেখাতো সুহানাকে, কিন্তু এখন তার হটনেস যুবকদের পাগল করে তুলেছে।

বাবার পরী সুহানা

গত কয়েক দিনে সুহানার অনেক পরিবর্তন হয়েছে। সুহনা এখন তার চেহারা নিয়ে আরো সচেতন হয়ে উঠেছেন।

সারা আলি খান

সারা, সায়েফ আলি খান এবং তার প্রথম স্ত্রী অমৃতা সিং এর মেয়ে। খুব শীঘ্রই একটি বড় ব্যানারের সিনেমাতে তাকে দেখা যাবে। সারা গত কয়েক বছরে অনেক পরিবর্তন করেছেন নিজেকে।

সারার বিনা মেকআপ ওয়ালা লুক

সারা আলী খানকে দেখে মনে হয় যে সে তার মায়ের মতনই হয়েছেন। মেকআপ ছাড়া সারা একেবারে সাধারন দেখায়।