দুর্বৃত্তের হাতে স্কুলছাত্র নিখোঁজ

যশোরের চাঁচড়া মোড় হতে স্কুলছাত্র নিখোঁজ

সাতক্ষীরা জেলার আশাশুনি থানার ০৭ নং শ্রীউলা ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের কলিমাখালী গ্রামের হযরত আলী ভুট্টোর এর বড় ছেলে আহমেদ ইমতিয়াজ আলী প্রান্ত হারিয়ে গেছে। গত ৪/০৭/২৩ মঙ্গলবার সকাল ১০ টার সময়ে গ্রামের বাড়ি হতে যশোরের উদ্দেশ্যে রওনা হয় এবং সন্ধ্যা ৬:৩০ মিনিটে যশোরের চাচড়া মোড় হতে ইজিবাইকে উঠার পর ইজিবাইকে থাকা ৬/৭ জন দুর্বৃত্ত লোক তাকে তুলে নিয়ে যায়। এ সময় সে তার কাছে থাকা মোবাইল ফোন হতে লুকিয়ে ফোন করে তার আব্বুর কাছে এ কথা জানায়। এখন তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে, এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় জিডি করা হয়েছে।

আহমেদ ইমতিয়াজ আলী প্রান্ত যশোর মুসলিম একাডেমির দশম শ্রেণির ছাত্র। তার বাবা হযরত আলী ভুট্টো একজন স্থানীয় সমাজ সেবক। তিনি উক্ত ব্যাপারটি স্থানীয় লোকজনদের জানালে সকলেই দুঃখ প্রকাশ করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নিখোঁজ সংবাদটি শেয়ার করে।

এ ব্যাপারে জানতে চাইলে হযরত আলী ভুট্টো ঢাকা নিউজকে বলেন তার বা তার ছেলের সাথে কারও শত্রুতা নাই। সন্দেহজনক কেউ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে তার কোন ধারনা নাই। স্থানীয় জনগণের কাছে জানতে চাইলে সবাই বলেন প্রান্ত খুবই নম্র এবং ভদ্র একটি ছেলে এবং তার নিখোঁজ হওয়ার সংবাদে সবাই অত্যন্ত ব্যথিত।

হযরত আলী ভুট্টো আরো জানান, সংশ্লিষ্ট ব্যাপারে যশোর পুলিশ এবং র‍্যাবের একটি টিম অনুসন্ধান চালিয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোন হদিস পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *