১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

রোনাল্ডোকেও ‘চ্যালেঞ্জ’ জানাচ্ছেন এই তরুনী!

ফেব্রুয়ারি ১৩, ২০১৮, সময় ৬:৫৪ অপরাহ্ণ

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তিনি ভারতের দক্ষিণী সিনেমার একজন অভিনেত্রী। মূলত এটি একটি সিনেমার গানের দৃশ্য। যার নাম ‘ওরু আদার লাভ’। ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু।

আর ছড়িয়ে পরা ওই ভিডিওটুকু একটি গানের অংশ। গানটির শিরোনাম ‘মাণিক্য মালারায়া পুভি’। সিনেমাটি এখনো মুক্তি পায়নি, অপেক্ষায় রয়েছে। প্রচারণার অংশ হিসেবে প্রকাশ হয় গানটি। আর এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে এই দৃশ্য।

অবাক করার মতো বিষয় হচ্ছে, যেই লাস্যময়ী তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়, সেই প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যেই রয়েছেন তিনি। যদিও ঠিক কী চরিত্রে তিনি থাকছেন, সেটা এখনও বলেননি নির্মাতা ওমর লুলু।

প্রেম দিবসের আগেই সেই ‘ভাইরাসে’ আক্রান্ত প্রেমিককুল। প্রিয়া প্রকাশ ওয়ারিয়র আপাতত ইন্টারনেট দুনিয়ায় যুবসমাজের কাছে হার্টথ্রব। মালয়ালম ছবির কার্যত আনকোরা মুখ প্রিয়া প্রকাশ রাতারাতি খ্যাতির চূড়ায় অবস্থান করছেন। তার হাসি বুকে ঝড় তুলেছে, ভ্রু-এর ‘নৃত্যে’ ঘুম হারিয়েছে লাখ লাখ তরুণ।

মাত্র ৪৮ ঘণ্টা হলো। আর এরই মধ্যে তিনি রেকর্ড করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। খ্যাতির আঁচ লাগতেই তিনি ছুঁয়ে ফেললেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শুধু ছুঁয়ে ফেলা নয়, রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে দিচ্ছে রোনাল্ডোকে।

নেট জগতের পরিসংখ্যান বলছে, প্রিয়া প্রকাশমাত্র একদিনে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার যোগ করেছেন ১ দশমিক ৭ মিলিয়ন বা ১৭ লাখ। এতেই গড়ে ফেলেছেন এক অনন্যনজির। বিশ্বে তৃতীয় সেলিব্রিটি হিসেবে তিনি রাতারাতি ১০ লাখ ফলোয়ার পেলেন। রোনাল্ডো-প্রিয়ার সঙ্গেই মডেল অভিনেত্রী কাইলি জেনার এই ‘রেকর্ড’ করেছিলেন।

শনিবারে গগনচুম্বী জনপ্রিয়তার প্রাক-মুহূর্তে মালয়ালম সুন্দরীর ইনস্টা-অ্যাকাউন্টে ফলোয়ার ছিল মাত্র ৬৮,৮৭১। শনিবারেই ইউটিউবে আপলোড করা হয় সেই ছবির গান! তারপরেই গান ভাইরাল! রোববারে সেই অ্যাকাউন্টে যোগ হয় আরও ৫ লাখ ২৮ হাজার ২০৮ জন। সোমবারে সেই সংখ্যা ৩৪৫৪৭৯। মঙ্গলবার সকালে প্রতিবেদন লেখা পর্যন্ত সেই সংখ্যা দাঁড়ায় ১.৭ মিলিয়নে।

চলতি মাসের ১০ ফেব্রুয়ারি ফেসবুকে ফ্যানপেজ ও টুইটার অ্যাকাউন্ট তৈরি করেছেন প্রিয়া। মাত্র তিন দিনে প্রিয়ার ফেসবুক পেজ লাইক করেছেন প্রায় ১ লাখ ব্যবহারকারী। টুইটারেও ফলোয়ার প্রায় ৫০ হাজার। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্রমাগত বাড়তে থাকা ফ্যানদের নিয়ে প্রিয়া বলিউডের বড় বড় সেলিব্রেটিদের টেক্কা দেয়ার পাশাপাশি রোনালদোকে টপকে যাবেন বলে ধারণা করা হচ্ছে। প্রতি মিনিটে ভক্তের সংখ্যা বাড়তে থাকায় টুইটারে প্রত্যেকের প্রতি ‘ভালোবাসা’ও ব্যক্ত করেছেন প্রিয়া।