১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

সাহারা ফ্যাশন হাউজে তারার মেলা

ফেব্রুয়ারি ৪, ২০১৮, সময় ৫:১৬ পূর্বাহ্ণ

কয়েকবছর ধরে আলোচনার বাইরে চিত্রনায়িকা সাহারা। বিয়ের পর চলচ্চিত্র ছেড়ে স্বামী-সংসার নিয়ে কাটছে একসময়কার জনপ্রিয় এই নায়িকার। তবে চলচ্চিত্র ছাড়লেও থেমে নেই সাহারা। তিনি বুটিক্স ডিজাইন শুরু করেছেন। পাশাপাশি ফ্যাশন হাউজ ব্যবসায় মনোযোগী হয়েছেন। সাহারার নতুন ফ্যাশন হাউজ চালু করেন রাজধানীর বনানীতে। শুক্রবার রাতে সেখানে বসেছিল তারার মেলা। সাহারা এই ফ্যাশন হাউজে উদ্বোধন করতে হাজির হয়েছিলেন শাবনূর, রেসি, ওমর সানি, কেয়া, নূতন, অমিত হাসান, নাসরিন, শ্রাবণ, আন্নাসহ অনেকেই।

সাহারা বলেন, বনানীর ১১ নম্বর রোডের ৯৯ নম্বরে বাড়িতে সাহারা ফ্যাশন হাউজের দ্বিতীয় শো রুম চালু করলাম। এর আগে পুলিশ প্লাজার প্রথম শো রুম শুরু করেছিলাম। তিনি বলেন, শাড়ি, গাউনসহ মেয়েদের যাবতীয় ফ্যাশন পণ্য এখানে পাওয়া যাচ্ছে। চলচ্চিত্র ছাড়লেও সেখানের মানুষগুলোই আমার বন্ধু। তাদের ডেকেই এই শাখাটি চালু করলাম। সাহারা বলেন, দীর্ঘদিন অন্যদের ডিজাইন করা পোশাক পরেছি। ডিজাইন সম্পর্কে একটা ভালো ধারণা হয়েছে, সেই অভিজ্ঞতাটা কাজে লাগাচ্ছি। শোরুমে যত পোশাক আছে তার সবই আমার নিজ হাতে ডিজাইন করা। সাহারা আরো বলেন, আমি স্বামী সংসার নিয়ে ভালো আছি। চলচ্চিত্রে ফেরার ইচ্ছে নেই। ব্যবসা শুরু করলাম। আগামীতে ঢাকার আরো কিছু স্থানে এর শো রুম চালু করার ইচ্ছে রয়েছে।

২০০৪ সালে ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন সাহারা। এরপর শাকিবের সাথে জুটি বেঁধে অনেকগুলো ব্যবসা সফল ছবিতে অভিনয় করেন তিনি। তার সবচেয়ে আলোচিত সিনেমা শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’। সাহারা অভিনীত সর্বশেষ ছবি রাজু চৌধুরী পরিচালিত ‘তোকে ভালোবাসতেই হবে’ মুক্তি পায় ২০১৪। এই নায়িকা ২০১৫ সালের ৮ মে বিয়ে করেন। সাহারার স্বামীর নাম মাহবুবুর রহমান। তিনি সাভারের ধামরাইয়ের ছেলে। প্রায় তিন বছর আগে মাহবুবুর রহমানের সঙ্গে সাহারার পরিচয় হয়। পরিচয় থেকে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। অবশেষে দুই পরিবারের সম্মতিতে বিয়ে। এরপর সাহারা ঘোষণা দেন তিনি আর চলচ্চিত্রে অভিনয় করবেন না।