২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

১৮ বছর বয়সের আগেই কুমারীত্ব হারিয়েছেন এইসব সেলিব্রেটি, ৭ নাম্বারকে দেখলে অবাক হবেন

ফেব্রুয়ারি ১৩, ২০১৮, সময় ১০:২৪ পূর্বাহ্ণ

খন যদি আমরা বলিউডের সবচেয়ে যোগ্য ব্যাচেলরদের কথা বলি তাহলে সালমান খানের নামই আসে। সম্প্রতি সাল্লু ভাই বিয়েকে অর্থের অপচয় বলেছিলেন। সাল্লুর ভক্তরা অনেক বছর ধরেই তার বিয়ের অপেক্ষায় আছেন কিন্তু ভাইয়ের এখনও এর কোন প্রস্তুতি নেই।

এই জিনিসটা কেবল সাল্লুর ভাইয়ের বিয়ের নয়। যদিও সালমানের নাম অনেক অভিনেত্রীদের সাথে যুক্ত থাকে। কিন্তু করন জোহরের ‘কফি উইথ করণ’ এর একটি পর্বে সালমান প্রকাশ করেছেন যে তিনি এখনও ‘ভার্জিন’।

আমার মতে বর্তমানে বলিউডের দাবাং খানের মতো খুব কম লোকই ভার্জিন আছে। শুধু তাই নয় অনেক তরুণ তারকাও বলেছেন যে তারা ১৮ বছর বয়সের আগে তাদের কুমারীত্ব হারিয়েছেন। যাইহোক আজ কিছু এমন তারকাদের কথা বলবো যারা অল্প বয়সে কুমারীত্ব হারিয়েছেন।

রনবীর সিং

বলিউডের বাজীরাও অর্থাৎ রণবীর সিং অনেকদিন আগেই তার কুমারীত্ব নিয়ে একটি কথা প্রকাশ করেছিলেন। উনি বলেন যে “আমি ১২ বছর বয়সেই আমার কুমারীত্ব হারিয়ে ফেলেছিলাম, আমি সব কিছুই খুব তাড়াতাড়ি শুরু করেছি।”

রনবীর কাপুর

রনবীর সিং এর পর বলিউডের সবচেয়ে সুন্দর অভিনেতা রণবীর কাপুরের নাম আসে। রণবীর একটি ম্যাগাজিনের এক সাক্ষাতকারে স্বীকার করেছেন যে তিনি ১৫ বছর বয়সেই কুমারীত্ব হারিয়েছেন।

এঞ্জেলিনা জোলি

হলিউডের বিখ্যাত অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি ১৪ বছর বয়সে তার প্রেমিকের সাথে রোমান্স করতে গিয়ে কুমারীত্ব হারান।

সনী লিওনে

পর্ন স্টার ও বলিউড তারকা সানি লিওনে এক সাক্ষাতকারে বলেছিলেন, তিনি ১১ বছর বয়সে প্রথমবার কাউকে কিস করেছিলেন। শুধুমাত্র এই নয়, সানি ১৬ বছর বয়সে নিজের কুমারীত্ব হারান।

ক্লোই কার্দাশিয়ান

ক্লোই একটি শোতে বলেছিলেন যে তিনি ১৪ বছর বয়সে তার কুমারীত্ব হারিয়েছেন। এতে তার বাবা খুব রাগ করেছিল।

ডেনিয়েল রেডক্লিফ

হ্যারি পটার মানে ড্যানিয়েল ১৬ বছর বয়সে নিজের কুমারীত্ব একটি বয়স্ক মহিলার কাছে হারিয়েছিলেন।

জনি ডেপ

জলদস্যু জনি ডেপ ১৩ বছর বয়সে তার কুমারীত্ব হারিয়ে ফেলেছিলেন।

পি ডিড্ডি

আমেরিকান র‍্যাপার পি ডিড্ডি ৭ বছর বয়সে একটি ১০ ​​বছর বয়সী মেয়ের সঙ্গে রোমান্স করার চেষ্টা করেছিলেন। এরপর ১৩ বছর বয়সে তিনি তার কুমারীত্ব হারিয়ে ফেলেন।

পেরিস হিল্টন

হলিউড অভিনেত্রী প্যারিস হিলটন মিডিয়াকে বলেছেন যে তিনি ১৫ বছর বয়সে রান্ডি স্পেলিংএর সাথে সম্পর্ক করেছিলেন যেখানে তার কুমারীত্ব হারিয়ে যায়।

কিম কার্দাশিয়ান

আমেরিকান রিয়ালিটি শোয়ের কিম ১৪ বছর বয়সে প্রথমবার তার প্রেমিকের সাথে সম্পর্ক করেছিলেন। কার্দাশিয়ানের প্রেমিক মাইকেল জ্যাকসনের ভাইপো টিজে জ্যাকসন ছিলেন।

ফের্গি

আমেরিকান গায়িকা ফের্গি ১৮ বছর বয়সে তার কুমারীত্ব হারিয়েছেন। এই পপ গায়িকার মতে এটি বজায় রাখার জন্য দৃঢ় ইচ্ছার প্রয়োজন হয়। কিন্তু তিনি প্রেমে ছিলেন তাই সবকিছু ঘটে গিয়েছিল।

মেগন ফক্স

ট্রান্সফরমার্সের ফেম ম্যাগন ফক্স ১৭ বছর বয়সেই নিজের কুমারীত্ব হারান।