২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস-সানি, ১৪৩৯ হিজরী

৮ জন বিখ্যাত দক্ষিণ ভারতীয় অভিনেতাদের মেকাপ ছাড়া চেহারা দেখলে আপনি বিশ্বাস করতে পারবেন না…

ফেব্রুয়ারি ১৪, ২০১৮, সময় ৬:৫৮ অপরাহ্ণ

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্প সবসময় তার অনন্য শৈলী সিনেমা দিয়ে আমাদের মুগ্ধ করে । যখন মারপিট বা রোম্যান্স দেখানোর কথা হয়, তখন তারা সবসময় দর্শকদের মুগ্ধ করে তোলে । কিন্তু এই সমস্ত জিনিসগুলির তুলনায় সবচেয়ে গুরুত্বপূর্ন হলো তাদের ঠগের জীবন তার সঙ্গে আড়ম্বরপূর্ণ নায়করা সবসময় মন চুরি করে।

এই সুপারস্টারগুলি জনপ্রিয়তার সীমানা অতিক্রম করে, কারণ তাদের আমৃত ভক্তরা তাদের কাছে অসীম ভালবাসা প্রদর্শন করে । আমরা সবসময় রুপোলি পর্দায় যাই প্রদর্শিত হোক না কেন তার দ্বারা অনুপ্রাণিত হই ।

এমনকি, আমাদের মধ্যে অনেকেই এই মুভি স্টারের মতো সুন্দর এবং কমনীয়তা দেখানোর চেষ্টা করি, ভুলে যাই যে রীল-জীবনটি বাস্তব জীবনের থেকে সম্পূর্ণ আলাদা। মেকআপের একটি পুরু স্তর তাদের আরো আকর্ষণীয় এবং ভাল দর্শনীয় করে তোলে, আর যা আমরা সবসময় আমাদের প্রিয় তারকাদের অনুকরণ করার চেষ্টা করি । কিন্তু আপনি কি কখনো টলিউডের ‘থালাইভা’ দের মেকআপ ছাড়া দেখেছেন ? যাইহোক, আজ আমরা এই গোপনীয়তার খোসা ছিঁড়ে ফেলবো এবং আপনাকে কিছু অভিনেতাদের মেকআপ ছাড়া ছবি দেখাবো ।

ধনূষ

তামিল সিনেমাতে সফল অভিনেতা হলেন ভেঙ্কটেশ প্রভু উরফে ধনুশ, যিনি সহজেই বলিউডেও একটি বড় জায়গা করে তুলতে পারেন এবং যিনি বহুমুখী প্রতিভাবান। অভিনয় ছাড়াও তিনি নির্দেশনা, প্রযোজক, গানের লিখন এবং গান গাওয়াও চেষ্টা করেছেন।

বিজয়

জোসেফ বিজয় চন্দ্রশেখর ওরফে বিজয় বিনোদন বিশ্বের একটি দীর্ঘ পথ হেটেছেন । তিনি অভিনয় শুরু করেন যখন তিনি একটি শিশু ছিলেন এবং অভিনয় জগতে আজ পর্যন্ত অনেক অসাধারণ কাজ করেছেন।

রজনীকান্ত

শিবাজী রাও গায়কোয়াড় ওরফে রজনীকান্ত উরফে থালাইভা দক্ষিণ ভারতে সর্বশ্রেষ্ঠ অভিনেতা হিসেবে বিবেচিত এবং দর্শকরা তাকে অত্যন্ত ভালোবাসে, তিনি প্রশংসিত এবং গণ্যমান্য ব্যক্তি ।

রাম চরণ

রাম চরণ তেজ কনিদিলা ওরফে রাম চরণ অবশ্যই একজন মহান অভিনেতা। তার সুপার ডুপর তারকা পিতা চিরনজীবীর উত্তরাধিকারসূত্রে এগিয়ে নিয়ে যাওয়া, টলিউডের রাম চরণ জনপ্রিয় মুখ। প্রিয়াঙ্কা চোপড়া সাথে ‘জঞ্জির’ নামে একটি হিন্দি ছবিও করেছেন তিনি।

জুনিয়র এন. টি. আর

নন্দামুড়ি তারকা রামা রাও ওরফে জুনিয়র এন. টি. আর ওরফে তারক, ছোট পর্দায় এবং বড় পর্দায় উভয় জায়গায় সফল অভিনেতা। একজন অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একটি প্লেব্যাক গায়ক এবং একটি কুচিপুড়ি নর্তকীও।

পরের অভিনেতা নিজেকে একটি অসাধারণ অভিনেতা হিসাবে প্রমাণিত করেছে তার চলচ্চিত্র বাহুবালীর সব রেকর্ড ভাঙ্গার পরে।

প্রভাশ

ওহ ভগবান ! ভারতবর্ষের হৃদয়, ভেঙ্কট সত্যনারয়ানা প্রভাশ রাজু উপালাপাতি ওরফে প্রভাশ, যিনি তার চলচ্চিত্র ‘বাহুবলি’ ছবির মাধ্যমে কোটি কোটি হৃদয় কেড়ে নিয়েছেন, তিনি টলিউডে তার কাজের জন্য সুপরিচিত।

অল্লু অর্জুন

অল্লু আর্জেন একটি শিশু শিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেন এবং একটি প্রধান অভিনেতা হিসেবে চলচ্চিত্রে অভিনয়ের পরে তিনি একজন সুপারস্টারে পরিণত হন ।

সূর্য

সারাভানান শিবকুমার সূর্য নামেই জনপ্রিয় । এই অভিনেতা, প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক, দক্ষিণ ভারতের সবচেয়ে সুপুরুষ অভিনেতাদের মধ্যে একজন ।